প্রশংসা পত্র চেয়ে প্রধান শিক্ষকের নিকট দরখাস্ত

তারিখ : ১২-১২-১২

প্রধান শিক্ষক
উখারিয়াবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়
ধনবাড়ি, টাঙ্গাইল ।

বিষয় : প্রশংসাপত্রের জন্য আবেদন ।


জনাব ,
সবিনয় বিনীত নিবেদন এই যে , আমি আপনার স্কুলের একজন নিয়মিত ছাত্রী । আমি আপনার বিদ্যালয়ে দীর্ঘ পাঁচ বছর অধ্যায়ন করেছি । আমি ২০১২ সালে ঢাকা বোর্ডের অধীনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছি । এই বিদ্যালয়ে অধ্যায়ন কালে আইনশৃঙ্খলা বিরোধী কোন কাজে আমি লিপ্ত হইনি । আপনার সাক্ষরীত একটি প্রশংসাপত্র আমার অত্যন্ত প্রয়োজন । কেননা আমি একাদশ শ্রেণিতে ভর্তি হতে চাই।

অতএব, হুজুর সমীপে আকুল আবেদন,  অনুগ্রহপূর্বক আমাকে চারিত্রিক ও শিক্ষাবিষয়ক প্রশংসাপত্র প্রদান করে বাধিত করবেন ।

বিনীত
আপনার একান্ত অনুগত
নাহিদা সুলতানা
রোল - ৩৪৬৬৬

Post a Comment

2 Comments

লক্ষ্য করুনঃ একটি পোস্ট করতে লেখকের অনেক শ্রম ও সময় দিতে হয় । আর সেই শ্রমের সার্থকতা পাওয়া যায় মন্তব্য থেকে । মন্তব্য পেলে লেখক আরো নতুন নতুন পোস্ট করার অনুপ্রেরণা পায় । তাই পোস্ট পড়ে উপকৃত হলে অবশ্যই কমেন্ট করবেন ।